বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জেলখানার সঙ্গে আমার অন্যরকম আত্মীয়তা: চঞ্চল চৌধুরী

আপডেট : ০২ আগস্ট ২০২২, ১৫:৫৯

২০২০ সালের ডিসেম্বরে তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকি এবং সালেহ সোবহান অনিমের নির্মাণে এসেছিলেনা ওয়েব সিরিজ ‘তাকদীর’।। দেশে-বিদেশে সেরা ওয়েব সিরিজ, সেরা পরিচালক, সেরা অভিনেতাসহ বেশ কিছু পুরস্কার পায়। সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করেন চঞ্চল চৌধুরী।

এবার একই তারকাকে নিয়ে আসছেন নির্মাতারা। তৈরি হয়েছেন নতুন সিরিজ ‘কারাগার’। ইতোমধ্যে এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের লুক প্রকাশিত হয়েছে।

‘কারাগার’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী। সেখানে তিনি বলেন, জেল খেটেছি চার বার। মৃত্যুদণ্ড হয়েছে দুই বার…। একবার জেল থেকে পালিয়েছি...। ফাঁসিতে ঝুলেছি একবার। জেলখানার সঙ্গে আমার অন্যরকম আত্মীয়তা। বলছিলাম আমার অভিনয় জীবনে জেলখানার গল্প।‘মনপুরা’,‘আয়নাবাজি’,’পাপ-পুণ্য’তে আমারই করা চরিত্র সোনাই, শরাফত করিম আয়না, খোরশেদ চেয়ারম্যানের হয়ে জেলে ছিলাম অনেক দিন। সবশেষ দীর্ঘদিন জেলে কাটালাম হইচই এর নতুন ওয়েব সিরিজ, সৈয়দ আহমেদ শাওকী’র “কারাগার” এর জন্য। শিগগিরিই আসছে ‘কারাগার’। সবার জন্য সব সত্য, আমার জন্য অভিনয়।’

এই সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়াও আছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্‌, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকেই। আগামী সপ্তাহেই আসবে এর ট্রেলার।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন