মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

তোমার ভালোবাসা আমার জীবনে আশীর্বাদস্বরূপ: পরীকে রাজ

আপডেট : ০৩ আগস্ট ২০২২, ১৯:০৩

গত বছরের অক্টোবরে মাসে বিয়ের পর থেকেই চিত্রনায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ বিভিন্নভাবে তাদের ভালোবাসার কথা জানিয়েছেন। অনাগত সন্তানের কারণে তাদের ভালোবাসা যেন আরও বেড়ে গেছে। ক’দিন আগেও শরিফুল রাজ ইত্তেফাকের সঙ্গে আলাপকালে জানিয়েছিলেন পরীমণির প্রতি তার মুগ্ধতার কথা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি আবারও জানালেন সে কথা।

আজ অন্তঃস্বত্তা পরীমণির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন শরিফুল রাজ। ছবিতে দেখা যাচ্ছে, একটি গাড়ির উপর বসে আছেন রাজ। তার পরনে সাদা শার্ট-প্যান্ট ও বাদামি কটি। অন্যদিকে পরীর পরনে সাদা রঙের গাউন। জানা গেছে, ছবিটি তোলা হয়েছিল গত ২৩ জুলাই।

ক্যাপশনে রাজ লিখেছেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন একেবারে বদলে গেছে। যখন আমরা বিয়ে করি এবং আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করি। যেখানে আমাদের ভালোবাসা বেড়েছে ও মজবুত হয়ে উঠেছে। মুগ্ধ হয়ে তোমার প্রশংসা করি; তোমার উপস্থিতি ও ভালোবাসা দিয়ে আমার জীবনকে আশীর্বাদপুষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ।’

বর্তমানে পরী আট মাসের অন্তঃসত্ত্বা। তাই সমস্ত কাজ থেকে বিরত আছেন। শোনা যাচ্ছে, ছেলে সন্তান আসতে চলেছে রাজ ও পরীর ঘরে। অনাগত সন্তানের জন্য তাদের কেনাকাটার পসরা দেখেই এমনটা আঁচ করছেন অনেকে। যদিও তারা নিজেরা এখনো বিষয়টি নিয়ে স্পষ্ট তথ্য দেননি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

বর্ষা বললেন, একসঙ্গে ৫ সিনেমায় লগ্নি করতে পারবো

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান

অভিনেত্রী শিমু হত্যা মামলার প্রতিবেদন দাখিল পেছালো

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন জ্যাকলিন

এ সম্পর্কিত আরও পড়ুন

ভক্তের আচরণে উত্তেজিত শাহরুখ খান!

ভক্তের কাণ্ডে অবাক মিম!

বঙ্গমাতাকে নিয়ে অবন্তী সিঁথির দুই গান

বন্ধু দিবসে কাকে শুভেচ্ছা জানালেন পরীমণি?