বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিপুল ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

আপডেট : ০৪ আগস্ট ২০২২, ০১:৪৮

রাজধানীর পল্টন ও হাতিরঝিল এলাকা থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগের টিম পল্টন এলাকায় অভিযান চালিয়ে ১২ পিস হাজার ইয়াবা দুই জনকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন- মো. নুরুল হুদা ও মো. শাহাদাত হোসেন। গত মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। অপরদিকে গত মঙ্গলবার রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল বিভাগের গোয়েন্দা শাখা। তারা হলেন, মোছা. রত্মা বেগম ও মো. রবিউল ইসলাম মিলন।

ডিবি ওয়ারী বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. শামসুল ইসলাম বলেন, গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় পল্টন এলাকায় ইয়াবা কেনা-বেচার জন্য অবস্থান করছে দুই ব্যক্তি। পরে সেখানে অভিযান চালিয়ে পল্টনে একটি শপিং সেন্টারের সামনে থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় ইয়াবা পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। পল্টন মডেল থানায় তাদের বিরুদ্ধে নেওয়া হয় আইনগত ব্যবস্থা।

এদিকে মেট্রোপলিটন পুলিশের মতিঝিল বিভাগের গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সূত্রে খবর পাই, হাতিরঝিল থানার মগবাজার এলাকার একটি পার্টি সেন্টারে সামনে দুই ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এর ভিত্তিতে পরে সেখানে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ রত্মা ও রবিউলকে গ্রেফতার করা হয়।

ইত্তেফাক/এমএএম