রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জবি ইনোভেটর্স উইন্ডোর সভাপতি অমৃত, সম্পাদক এনামুল

আপডেট : ০৪ আগস্ট ২০২২, ১৭:৩০

‘সত্ত্বা উন্মোচনের প্লাটফর্ম’— স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইনোভেটর্স উইন্ডোর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অমৃত রায়কে সভাপতি ও একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. এনামুল হককে সাধারণ সম্পাদক করে আগামী তিন মাসের জন্য সংগঠনটির প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইনোভেটর্স উইন্ডোর প্রধান উপদেষ্টা প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আবদুল্লাহ্ আল মাসুদের অনুমোদনক্রমে এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে কোষাধ্যক্ষ পদে মো. তৌসিফ উর রহমান এবং সাংগঠনিক সম্পাদক পদে অপূর্ব চৌধুরী দায়িত্ব পেয়েছেন। দপ্তর ও প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পারিজাত বিশ্বাস। সাহিত্য বিষয়ক সম্পাদক পদে কারিশমা ওয়াজেদ শ্রেয়সী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে সজল মন্ডল এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজয় কুমার দাস দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও সংগঠনের উপদেষ্টা পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবদুস সামাদ, সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন ও মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নূর হোসেন রয়েছেন।

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন

স্বপ্ন পূরণে অদম্য তারিফ-তৃণা-আকাশ

বঙ্গবন্ধু জেলে থাকাকালীন বঙ্গমাতা গেরিলা হিসেবে কাজ করতেন-জবি উপাচার্য 

জ্বালানি সাশ্রয়ে জবিতে ক্লাস-পরিবহন একদিন বন্ধ 

নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো জবির অণুজীববিজ্ঞান বিভাগ

এ সম্পর্কিত আরও পড়ুন

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো জবি রসায়ন বিভাগ

জবির লিও ক্লাবের বৃক্ষরোপণ

রসায়নে দেশসেরা জবি, পেলো সংবর্ধনা

৩ দিন বিদ্যুৎ থাকবে না জবিতে