রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লিটনের হাফ সেঞ্চুরি

আপডেট : ০৫ আগস্ট ২০২২, ১৫:৪৩

মাসাকাদজাকে অন সাইডে খেলে ৭৫ বলে ফিফটির দেখা পান লিটন। এটি তার ক্যারিয়ারের ১৫তম ফিফটি। চারের মার ছিল ৪টি। ফিফটির পর মাসাকদজাকে আরও দুটি বাউন্ডারি হাঁকান এই ডানহাতি ব্যাটসম্যান। জিম্বাবুয়ে সফরে দারুণ ফর্মে আছেন লিটন। টি-টোয়েন্টি সিরিজে দুই হাফ সেঞ্চুরির পর প্রথম ওয়ানডেতে হাফ সেঞ্চুরি করে ক্রিজে আছেন। 

ফিফটির পর অবশ্য বিদায় নিতে হয়েছে তামিমকে। সিকান্দার রাজার বলে হুক করতে গিয়ে কাইয়ার হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন বাংলাদেশ অধিনায়ক। এর আগে ৯ চারে ৮৮ বলে ৬২ রান করেন তিনি।  

হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুক্রবার (৫ আগস্ট) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ। এই ম্যাচে টস হেরে ব্যাটিং করছে তামিম ইকবালের দল।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাইজুল ইসলাম।

জিম্বাবুয়ে দল: ক্রেইগ আরভিন (অধিনায়ক), রেগিস চাকাভা (উইকেটরক্ষক), তানাকা চিভাঙ্গা, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধভের, তাদিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়ুচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও সিন উইলিয়ামস।

ইত্তেফাক/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

ড্র দিয়ে লা লিগার নতুন মৌসুম শুরু করলো বার্সেলোনা

লিগ ওয়ান: নেইমারের জোড়া গোলে পিএসজির টানা দ্বিতীয় জয়

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশ ‘এ’ দলের ম্যাচ ড্র

‘শূন্যর’ কারণে আইপিএল দলের মালিক চড় মারেন টেইলরকে

এ সম্পর্কিত আরও পড়ুন

ব্যালন ডি’অর যে কারণে নেই মেসি

এশিয়া কাপের দল ঘোষণা, তিন বছর পর ফিরলেন সাব্বির

টি–টোয়েন্টি বিশ্বকাপের নতুন অধিনায়ক সাকিব

পাপনের সঙ্গে বৈঠকে সাকিব