শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাংলাদেশি ব্রাদার্স সিডনি অ্যাসোসিয়েশনের সভাপতি হাসিবুর, সাধারণ সম্পাদক ইলিয়াস

আপডেট : ০৫ আগস্ট ২০২২, ১৮:৩৪

হাসিবুর রহমান হাফিজকে সভাপতি, ইলিয়াস কাঞ্চন শেখকে সাধারণ সম্পাদক ও একেএম মাহবুবুল আলম তালুকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক করে বাংলাদেশি ব্রাদার্স সিডনি অ্যাসোসিয়েশন ইনকের কমিটি গঠন হয়েছে। গত ২ আগস্ট সিডনির রকডেল উপশহরের এক অভিজাত রেস্তোরায় এক অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি আব্দুর রহমান, আসম আবু সায়েম ও জিয়াউল হক ভূইয়া, পাবলিক রিলেশন সম্পাদক আজাদ কামরুল হাসান, অর্থ সম্পাদক রেজাউল করিম বেপারী ও প্রথম সদস্য মুসলেহ উদ্দিন হাওলাদার আরিফ।

অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি হাসিবুর রহমান হাফিজের সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি ছিলেন অস্টেলিয়ার নিউ সাউথ ওয়ালেসের দু’টি সিটি কাউন্সিলের নির্বাচিত কাউন্সিলর যথাক্রমে ইব্রাহিম খলিল মাসুদ ও মাসুদ উদ্দিন চৌধুরী, সাবেক কাউন্সিলর ও লিবারেল পার্টির স্থানীয় নেতা শাহ জামান টিটো।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন শেখ, স্থানীয় বিএনপি নেতা মুসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, সিনিয়র সিটিজেন মো. আব্দুল জব্বার, কৃষি অর্থনীতিবিদ একেএম মাহবুবুল আলম তালুকদার প্রমুখ। সভা পরিচালনা করেন পাবলিক রিলেশন অফিসার আজাদ কামরুল হাসান।

ইত্তেফাক/এএএম