শনিবার, ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্সের ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’ অনুষ্ঠিত 

আপডেট : ০৫ আগস্ট ২০২২, ২১:৩৮

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের উদ্যোগে ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’-এর ২য় সিজন আয়োজিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) গুলশানের ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ডবলরুমে খাদ্যপণ্যের মার্কেটিং সেক্টরের সম্ভাবনা ও বাস্তবতা বিষয়ক এই ফেস্ট হয়। 

বিশ্বব্যাপী দাম বৃদ্ধির প্রভাবে খাদ্য ও পানীয় পণ্যের মার্কেটিংয়ের চ্যালেঞ্জ, সংকটের সমাধান ও বাস্তবতা বিষয়ে আলোচনা করেন বক্তারা। দেশের স্বনামধন্য খাদ্য এবং পানীয় কোম্পানিগুলোর প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তা, কমিউনিকেশন ক্ষেত্রের পেশাজীবী এবং প্রায় ৩০০ মার্কেটিং পেশাজীবী যোগ দেন এই আয়োজনে। 

এসময় বক্তব্য রাখেন আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি ও সিইও সৈয়দ আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, মিডিয়াকমের সিইও অজয় কুমার কুন্ডু, সিটি গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর জাফর উদ্দিন সিদ্দিকী, টিকে গ্রুপের ডিরেক্টর (মার্কেটিং অপারেসন্স) মোফাসসেল হক, নেসলে’র ডিরেক্টর সৈয়দ ইকবাল মাহমুদ, প্রাণ-আরএফএল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এ কে এম মঈন উদ্দিন, মেঘনা গ্রুপের সিনিয়র জিএম কাজী মহিউদ্দিন এবং আরও প্রাজ্ঞ ফুড মার্কেটিং পেশাজীবীরা।

এই ফেস্টের টাইটেল স্পন্সর ছিল নেসলে এবং পাওয়ার্ড বাই স্পন্সর মোজো ও পুষ্টি।

ইত্তেফাক/মাহি