শনিবার, ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নাইট ক্লাবে যেতে পারবেন না মেসিরা!

আপডেট : ০৬ আগস্ট ২০২২, ০৮:৫৯

নতুন মৌসুমে ভালো কিছু করতে বদ্ধপরিকর পিএসজি। তাই ক্লাবের পরিকল্পনাকে নতুন করে ঢেলে সাজিয়েছে তারা। আজই ক্লেমতের বিপক্ষে ম্যাচ লিগ ওয়ান শিরোপা ধরে রাখার মিশন শুরু হচ্ছে নতুন কোচ ক্রিস্তোফার গালিতিয়েরের। গত মৌসুমে ক্লাবটিকে লিগ জেতালেও শুধু চ্যাম্পিয়নস লিগ জেতাতে না পারায় বরখাস্ত হয়েছেন মরিসিও পচেত্তিনো। একই কারণে স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে ছাটাই করে সে জায়গায় বসানো হয়ে লুইস কাম্পোস।

নিয়ম নিয়ে মেসিদের কোচ গালতিয়ের যেন কড়া হেডমাস্টার। কোনোভাবেই নিয়মের অমান্য করা যাবে না। ফরাসি সংবাদমাধ্যম লেকিপের মতে, গালতিয়ের ফুটবলারদের জানিয়েছেন, সবাইকে নাশতা ও দুপুরের খাবার একসঙ্গে খেতে হবে। একে অপরের সঙ্গে বন্ধনটা দৃঢ় করতে খাবারের টেবিলে মোবাইলের ব্যবহার নিষিদ্ধ করেছেন তিনি।

তারকা খেলোয়াড়রা অনেক সময়েই রাতে শহর ঘুরতে বের হন। তবে এবার এই ব্যাপারে কড়া দৃষ্টি রাখছেন কাম্পোস। স্থানীয় নাইট ক্লাবের মালিকদের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। কোনো পিএসজি ফুটবলারকে দেখতে পেলেই যেন তাকে অবগত করা হয়। খেলোয়াড়দের সেই কথা জানিয়েও দিয়েছেন কাম্পোস, ‘যদি কেউ এই নিয়ম না মানতে চায়, তাহলে তারা স্বইচ্ছায় চলে যেতে পারে।’ একই সুরে গালতিয়ের বলেন, ‘যদি এমন কোনো ফুটবলার থাকে তাহলে তাদের ছেড়ে দেওয়া হবে। কোনো খেলোয়াড়ই দলের ঊর্ধ্বে নয়।’

ইত্তেফাক/এমআর