বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ম্যানইউর হয়ে মৌসুম শুরু করতে ‘প্রস্তুত’ রোনাল্ডো

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ১৮:২২

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মৌসুম শুরুর ম্যাচে মাঠে নামতে ‘প্রস্তুত’ বলে ঘোষণা দিয়েছেন পর্তুগাল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। আজ রাতেই মৌসুমে নিজেদের সূচনা ম্যাচে ব্রাইটন এন্ড হোভ আলবিওনের মোকাবেলা করবে রেড ডেভিলসরা। 

পারিবারিক কারণ দেখিয়ে ইউনাইটেডের হয়ে এশিয়া ও অস্ট্রেলিয়ায় মৌসুমপূর্ব সফর থেকে বিরত ছিলেন ৩৭ বছর বয়সী পর্তুগীজ এই সুপার স্টার। এখানেই শেষ নয়, গত সপ্তাহে রায়ো ভায়েকানোর বিপক্ষে প্রি-সেশন ম্যাচে মাঠে নামলেও ৪৫ মিনিট খেলেই বদলি দিয়ে মাঠ ছাড়েন তিনি। এরপর কোচ এরিক টেন হগকে অবাক করে দিয়ে ম্যাচ শেষ হবার আগেই ভেন্যু ওল্ড ট্রাফোর্ড ছেড়ে চলে যান। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন ইউনাইটেড কোচ।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমোজি সহকারে একটি ছবি পোস্ট করে আজকের ম্যাচে মাঠে নামার ইচ্ছা প্রকাশ করেছেন রোনাল্ডো। যেখানে নিজের ছবির একপাশে লেখা রয়েছে ‘প্রস্তুত’। এর নিচে প্রার্থনার একটি ইমোজিও ব্যবহার করেন ৫ বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী রোনাল্ডো। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি প্রকাশের মাধ্যমে তিনি এই ইঙ্গিত দিয়েছেন যে সীগালদের বিপক্ষে খেলার জন্য প্রস্তুত রোনাল্ডো। 

ইত্তেফাক/জেডএইচডি