বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন জ্যাকলিন

আপডেট : ০৮ আগস্ট ২০২২, ১৭:০৫

সময়টা ভালো যাচ্ছেনা বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগে আইনি জটিলতায় পড়েছিলেন তিনি। একই ইস্যুতে আবারও আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। তবে এবারের বিষয়টি খানিকটা ভিন্ন।

সোশ্যাল মিডিয়ায় সিংহলী এই সুন্দরীর সঙ্গে সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নানান প্রশ্নের সম্মুখীন হচ্ছেন জ্যাকলিন। তাদের প্রেম নিয়েও বেশ চর্চা হয়েছে।

জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: ইনস্টাগ্রাম

শোনা যাচ্ছে, সুকেশ শুধু দামি উপহারই জ্যাকলিনকে দেননি, সঙ্গে নায়িকার মন পেতে বড় বাজেটের ছবিতে কাজের প্রলোভনও দেখিয়েছিলেন।

তবে এসব খবরে বেশ মর্মাহত জ্যাকলিন। ব্যক্তিগত ঘনিষ্ঠ ছবি প্রচার না করার অনুরোধ করেছেন তিনি।

জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: ইনস্টাগ্রাম

নায়িকার ভাষ্য, ‘আমি খুব জটিল পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। আমার মিডিয়ার বন্ধুদের অনুরোধ, তারা যেন আমার ব্যক্তিগত ছবি প্রচার না করে; যা আমার গোপনীয়তায় হস্তক্ষেপ করে।’

জ্যাকলিন বলেন, ‘আমি চাই, মানুষ আমাদের পছন্দ করুক। কেউ যদি আপনাকে অপছন্দ করে, তাহলে আপনারও খারাপ লাগবে। জানি না আমি কী ভুল করেছি। আমি মনে করি, সবচেয়ে কঠিন বিষয় হলো বোঝা এবং মেনে নেওয়া। আপনাকে সত্যের মুখোমুখি হতে হবে, সবাই আপনাকে পছন্দ করবে না। তারা আপনার প্রতি কঠিন হবে। আপনাকে তা গ্রহণ করতে হবে।’

জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এ ছাড়াও তিনি প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। সূত্র: আনন্দবাজার।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন