শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

থেমে থাকা বাসকে চলন্ত বাসের ধাক্কা, আহত ২৫

আপডেট : ০৯ আগস্ট ২০২২, ০৯:৩১

থেমে থাকা বাসকে পেছন থেকে ধাক্কা দিয়েছে চলন্ত একটি বাস। এতে অন্তত ২৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১৬ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরের কেওয়াটখালি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এক্সপ্রেসওয়ের মাওয়ামুখী লেনে থেমে থাকা ইলিশ পরিবহনের বাসকে পেছন থেকে সোহাগ পরিবহনের বাস ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাস দুটি ঢাকা থেকে মাওয়ার দিকে যাচ্ছিল। পথে কেওয়াটখালী এলাকায় ইলিশ পরিবহনের বাসটি থামিয়ে যাত্রী নিচ্ছিল। এসময় একই লেনে পেছন থেকে দ্রুতগতিতে আসা সোহাগ পরিবহনের অপর বাস থেমে থাকা বাসকে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় ইলিশ পরিবহনের বাসের পেছনের অংশ ও সোহাগ পরিবহন বাসের সামনের অংশ। 

আরও জানা যায়, দুটি বাসেই আহত অবস্থায় আটকা পড়েন যাত্রীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ এসে বাস কেটে যাত্রীদের বের করে হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শাহ আলম জানান, আহত যাত্রীদের বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/মাহি

এ সম্পর্কিত আরও পড়ুন