শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জয়ার সঙ্গে বার্জার ক্যাম্পেইনের ২০ অংশগ্রহণকারী

আপডেট : ১০ আগস্ট ২০২২, ১৮:০৭

“বার্জার লাক্সারি সিল্ক ইমালশন ‘স্মৃতির আঙিনা” ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা দেয়ালে তাদের স্মরণীয় সব মুহূর্তগুলো তুলে ধরেছিলেন। তারই অংশ হিসেবে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ক্যাম্পেইনের সেরা ২০ অংশগ্রহণকারীর জন্য গতকাল (০৮ আগস্ট) রাজধানীর একটি হোটেলে একটি অনুষ্ঠানের আযোজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

এ আয়োজন নিয়ে উচ্ছস্বিত জয়া বলেন, বার্জার দেশের অন্যতম ব্র্যান্ড, যারা ক্রেতাদের সেরা মানের পেইন্টস সল্যুশন প্রদানের পাশাপাশি আরও উন্নত ইন্টেরিয়রের নিশ্চিত করার মাধ্যমে তাদের নিজস্ব লাইফস্টাইলের তুলে ধরার ব্যাপারে যত্নশীল। ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের অংশগ্রহণকারীদের সঙ্গে চমৎকার এ অনুষ্ঠানে অংশ নিতে পেরে আমি সত্যিকার অর্থেই আনন্দিত। আমি বার্জারসহ সকল অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানাই চমৎকার এ সময়ের জন্য।

বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের লক্ষ্য ছিলো আমাদের দেয়ালের গুরুত্ব এবং এ নিয়ে আমাদের স্মরণীয় সব স্মৃতিকে তুলে ধরা। অংশগ্রহণকারীরা এ অনুষ্ঠান উপভোগ করেছেন বলেই আমার বিশ্বাস। এ আয়োজনকে উপভোগ্য করে তোলার জন্য আমি আমাদের ক্যাম্পেইনের সকল অংশগ্রহণকারী ও জয়া আহসানকে ধন্যবাদ জানাই।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং -এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোহসিন হাবিব চৌধুরী, সেলস -এর জেনারেল ম্যানেজার একেএম সাদেক নাওয়াজ, হেড অব ব্র্যান্ডস সেঁজুতি সালেক সেতু, মার্কেটিং এর ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল এবং লাক্সারি সিল্কের ব্র্যান্ড ম্যানেজার আমরিনা তাসনিম রোশনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন