শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

আপডেট : ১১ আগস্ট ২০২২, ০৭:২০

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। বুধবার ও মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) :গোবিন্দগঞ্জে পাথর বোঝাই ট্রাক উলটে পাথরের নিচে চাপা পড়ে ট্রাকচালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মজনু মিয়া (৩৮)। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা পাথর সরিয়ে নিহত ব্যক্তিকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। বুধবার ভোর সাড়ে ৫টায় ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ সড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির বিস্তারিত পরিচয় এখন জানা যায়নি।

বদরগঞ্জ (রংপুর) :বদরগঞ্জে ট্রাক্টরের চাকায় পিষ্ঠ হয়ে রহিম বাবু নামে দুই বছরের এক শিশু মারা গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বিষ্ণুপুর ইউপির অবসরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, শিশুটি বাড়ি সংলগ্ন রাস্তায় খেলতে গেলে বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাক্টর চালক পালিয়ে গেলেও গ্রামবাসী বালুবাহী ট্রাক্টরটি আটক করে। শিশু রহিম অবসরপাড়া গ্রামের আনা বাবুর ছেলে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান ট্রাক্টর চাকায় পিষ্ট হয়ে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জ :মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিরাজগঞ্জে রিয়ান বাবু (২১) নামে এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় তার চাচাতো ভাই আবু বকর সিদ্দিক গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ-কাজীপুর সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য রিয়ান বাবু সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার পলাশপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। সিরাজগঞ্জ সদর থানার এসআই রেজাউল করীম বলেন, রিয়ান বাবু যশোর সেনানিবাসে কর্মরত ছিলেন। সোমবার তিনি ছুটিতে বাড়ি এসেছিলেন। মঙ্গলবার সকালে চাচাতো ভাই আবু বকর সিদ্দিককে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে পিপুলবাড়িয়া বাজারে ঘুরতে আসছিলেন। তিনি পিপুলবাড়িয়া বাজার সংলগ্ন শ্যামপুর সেতু এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে রিয়ান বাবু ও তার চাচাতো ভাই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক রিয়ান বাবুকে মৃত ঘোষণা করেন।

মিরসরাই (চট্টগ্রাম) :ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসের চালকের মৃত্যু হয়েছে। নিহত বাসচালকের নাম মো. আলী হোসেন (৫৬)। তিনি কুমিল্লার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের ছেলে। এ সময় বাসের আরো তিন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৬টার দিকে মিরসরাই ফিলিং স্টেশনে এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি দ্রুত গতির একটি বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্হলেই বাসের চালক মারা যান। জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বাস চালকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় আসছে। তারপর মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন