শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পদ্মায় নিখোঁজের একদিন পর আরেক শিশুর লাশ উদ্ধার

আপডেট : ১২ আগস্ট ২০২২, ১৪:২২

পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর আজ (শুক্রবার) মাদারীপুরের শিবচরের পদ্মা নদী থেকে আরেক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এনিয়ে নিখোঁজ দুই শিশুরই লাশ উদ্ধার হয়েছে।

শিবচর নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালবাড়ী চরচান্দ্রা এলাকায় পদ্মা নদীতে আরাফাত (১০), আব্দুর রহিমসহ (১০) সমবয়সী ৭ জন শিশু একত্রে গোসল করতে নামে। এসময় স্রোতের টানে আরাফাত ও আব্দুর রহিম পানিতে ডুবে নিখোঁজ হয়। অন্য ৫ শিশু সাঁতরে তীরে উঠার পর বিষয়টি জানালে খবর পেয়ে ঘটনাস্থলে নৌ-পুলিশ গিয়ে স্থানীয় ডুবুরি দিয়ে তল্লাশি শুরু করেন। কয়েক ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যায় পদ্মা নদী থেকে আরাফাতের লাশ উদ্ধার করেন। 

এদিকে, শুক্রবার (১২ আগস্ট) সকালে নিখোঁজ আব্দুর রহিমের লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদী থেকে আব্দুর রহিমের লাশ উদ্ধার করে। নিহত আব্দুর রহিম চরচান্দ্রা গ্রামের আবুল মাদবরের ছেলে ও আরাফাত একই গ্রামের রহিম হাওলাদারের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তারা উভয়ই চরচান্দ্রা এলাকার একটি মাদরাসার ছাত্র ছিল।

কাঁঠালবাড়ী নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহানুর আলী বলেন, ‘নিখোঁজ এক শিশুর লাশ আজ সকালে পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় আরেক শিশুর লাশ নদী থেকে উদ্ধার করা হয়।’

ইত্তেফাক/মাহি