শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিএনপির পেট্রোল বোমা বাহিনী মাঠে নেমেছে, প্রতিরোধ করতে হবে: তথ্যমন্ত্রী

আপডেট : ১৩ আগস্ট ২০২২, ২০:৩১

তথ্য ও সম্প্রচারমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির পেট্রোল বোমা বাহিনী মাঠে নেমেছে। তাদের প্রতিরোধ করতে হবে। তাদের তাড়িয়ে দিতে হবে। পেট্রোল বোমা বাহিনীকে দেখলে আমরা ঘরে বসে থাকবো না। যারা মানুষের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার এডভোকেট নুরুচ্ছফা তালুকদার অডিটোরিয়ামে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ আরও বলেন, জ্বালানির দাম বাড়াতে বিএনপি একটু লাফাচ্ছে। রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে তেলের দ্বিগুণ হয়েছে। আমাদের তেলের দাম ৩৮ থেকে ৪০ শতাংশ বৃদ্ধি করা হয়েছে। অথচ যাদের অর্থনীতি আমাদের চেয়ে শক্তিশালী তাদের দেশে তেলের দাম অনেক বেশি। 

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মোনাফ সিকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, পৌরসভা মেয়র শাহজাহান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, মাস্টার আসলাম খান। 
এছাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

ইত্তেফাক/এমএএম