শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুনিদের ভাষায় কথা বললে ছাড় দেওয়া হবে না: বাহাউদ্দিন নাছিম 

আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৭:৩৪

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আমাদের অনেক নেতা কর্মী জীবন দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে পাশে দাঁড়িয়েছেন। এর জন্য শেখ হাসিনা জাতির পিতার আদর্শ বাস্তবায়নে এতদুর পর্যন্ত যেতে পেরেছে। আগামী দিনে আমাদেরকে সাহসী ভূমিকা নিয়ে এগিয়ে আসতে হবে। সব সময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে আমাদের থাকতে হবে। যারা জাতির পিতার হত্যাকারীদের পাশে দাঁড়াবে, খুনিদের মত কথা বলবে তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে এবং সামনেও চলবে। তাদের কোন ছাড় দেওয়া হবে না।

রবিবার (১৪ আগস্ট) দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে আলোচনা সভা ও বঙ্গবন্ধু বইমেলায় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, ধৈর্য ও সহনশীলতার সাথে আমাদের কাজ করতে হবে। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে প্রয়োজনে আমরা নিজেদের বুক পেতে দিব তারপরও আমরা খুনিদের সামনে আসতে দিবোনা। তাদের সামনে মাথানত করবো না।

বাহাউদ্দিন নাছিম বলেন, জাতির পিতাকে যারা হত্যা করেছে তাদেরকে খুনি জিয়াউর রহমান রক্ষা করেছে। তাদের রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্বে বসিয়েছে। আইন জারি করে খুনিদের রক্ষা করে গোটা জাতিকে অসম্মান করেছে এ বিএনপি জামাত। এরা অপশক্তির সাথে হাত মিলিয়ে বাংলাদেশকে পাকিস্তান বানানোর লক্ষ্য নিয়ে আমাদের নেতাকে হত্যা করেছিলো। বাংলাদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা চলছে সবসময়।

সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ মহিউদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

ইত্তেফাক/এমএএম