শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অবশেষে ঢালিউডে ফিরছেন শাকিব

আপডেট : ১৫ আগস্ট ২০২২, ০১:১০

এর আগে দেশের ফেরা নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলেও তা গুঞ্জনের মাঝেই সীমাবদ্ধ থেকেছে। তবে টানা ৯ মাস পর অবশেষে ঢাকায় ফিরছেন ঢালিউড কিং শাকিব খান। এরমধ্যে টিকেট কেটে ব্যাগ গোছানো শেষ। এছাড়া ১৩ আগস্ট ম্যানহাটনের অভিজাত রেস্তোরাঁয় দিয়েছেন ঘনিষ্ঠজনদের ডিনার পার্টি। যেটাকে বিদায় পার্টিও বলা যায়।

ঢালিউড কিং শাকিব খান।

যুক্তরাষ্ট্র প্রবাসী হিমেল আশরাফ জানান, এরমধ্যে টিকিট কাটা ও ব্যাগ গোছানো শেষ। হয়ে গেল ডিনার পার্টিও। যুক্তরাষ্ট্র সময় ১৬ আগস্ট (আগামীকাল) সকাল ৯টার ফ্লাইটে চেপে বসবেন শাকিব খান। পরদিন ১৭ আগস্ট বাংলাদেশ সময় সকাল ১১টার দিকে নামবেন ঢাকায়। নির্মাতা বলেন, ‘৯ মাস চোখের পলকে কেটে গেল আমার। ভাইয়ের সঙ্গে এতটা একান্ত সময় কাটাতে পারবো সেটা ভাবিনি। দেশে থাকলে যেটা অসম্ভব ছিল। এরজন্য আমি ভাগ্যবান। এই নয় মাসে আমরা সিনেমা নিয়ে অনেক প্ল্যান করেছি। রাজকুমার ও প্রিয়তমা সিনেমা দুটির চিত্রনাট্য ও শুটিং পরিকল্পনার প্রায় সবটুকুই শেষ করেছি। পরের বার তিনি এলে শুটিংয়ে নেমে পড়বো।’ হিমেল জানান, নভেম্বরেই আবার নিউইয়র্কে ফিরে যাবেন শাকিব খান। মূলত ছবি দুটির শুটিং করার পরিকল্পনা রয়েছে তখন। তবে শাকিব খানের নভেম্বর সফর এত দীর্ঘ হবে না বলেও জানান হিমেল আশরাফ।

ঢালিউড কিং শাকিব খান।

কিন্তু ৯ মাসেও শাকিব খানকে নিয়ে মাঠে নামতে পারলেন না কেন? জবাবে এই নির্মাতা বলেন, ‘শুটিং কিন্তু ছোট্ট একটা কাজ। মূল কাজ হচ্ছে তার আগে। স্ক্রিপ্ট, কাস্টিং, লোকেশন, গান শুটিং প্ল্যান-এমন আরও অনেক বিষয় থাকে। যা শুটিংয়ের আগেই শেষ করতে হয়। তবেই শুটিংটা হয় প্রপারলি। এটা ঠিক চাইলে শেষের দিকে আমরা শুটিং করতে পারতাম, কিন্তু আমার মনে হয়েছে শাকিব ভাইয়ের মন তখন দেশের দিকে ছুটছিল। এটাই স্বাভাবিক, এত দীর্ঘসময় তো তিনি দেশ ছেড়ে ছিলেন না। তাই এবার ফেরার পর, টানা শুটিং করবো আমরা। তেমন কথাই হয়েছে ভাইয়ের সঙ্গে।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন