মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগোতে হবে: নিক্সন চৌধুরী  

আপডেট : ১৫ আগস্ট ২০২২, ১০:৫৬

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকীতে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনে এগোতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।’

সোমবার (১৫ আগস্ট) সকালে জাতির জনকের শাহাদাতবার্ষিকী পালন উপলক্ষে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বিভিন্ন কর্মসূচিতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

সকালে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতির জনকের শাহাদাতবার্ষিকী উপলক্ষে ভাঙ্গা দক্ষিণপাড়া বাসস্ট্যান্ডে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে যোগ দেন। এসময় শত শত লোকের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিক্সন চৌধুরী

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, জেলা যুবলীগের সদস্য লাভলু মুন্সী, ভাঙ্গা সরকারি কে এম কলেজের সাবেক ভিপি আকরামুজ্জামান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রমুখ।

ইত্তেফাক/মাহি