মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কাশ্মিরে ৩৭ সেনা নিয়ে বাস নদীতে, নিহত ৬

আপডেট : ১৬ আগস্ট ২০২২, ১৫:২৮

ভারতের জম্মু ও কাশ্মিরে দেশটির ৩৭ জন নিরাপত্তা বাহিনীর একটি বাস নদীতে পড়ে গেছে। এই ঘটনায় ছয় জন নিহত হয়েছে বলে জানা গেছে। আহত হয়েছে অনেকে।  উদ্ধারকাজ শুরু হয়েছে। খবর এএনআই'র। 

প্রতিবেদনে বলা হয়েছে, বাসটিতে ৩৭ জন আইটিবিপি সৈনিক ছিলেন। সঙ্গে ছিল আরও ২ জন পুলিশকর্মী। অনন্তনাগ জেলার পহেলগাঁওয়ে ব্রেক ফেল হয় বাসটির। এই দুর্ঘটনায় বাসটি দুমড়ে মুচরে গিয়েছে। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে রওনা দেয় ১৯টি অ্যাম্বুলেন্স।

পিটিআই সূত্রে জানা যায়, অমরনাথ যাত্রায় ‘ডিউটি’ শেষে বাসে করে ফিরছিলেন এই সৈনিকরা। নিহত সৈনিকদের দেহ পহেলগাঁও সিভিল হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনায় সামান্য আহত তিন জনের প্রাথমিক চিকিৎসা করা হচ্ছে পহেলগাঁওয়ের মহকুমা হাসপাতালে। বাকি আহতদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কাশ্মির জোনের পুলিশ টুইটারে পোস্ট করেছে, ‘পহেলগাঁওয়ে চন্দনওয়ারির কাছে বাস দুর্ঘটনা ঘটেছে। ছয় আইটিবিপি জওয়ানের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

ইত্তেফাক/এসআর