রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জাতীয় শোক দিবস উপলক্ষে এতিমদের মধ্যে খাদ্য বিতরণ

আপডেট : ১৭ আগস্ট ২০২২, ২২:০৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর বিসিএস কম্পিউটার সিটিতে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও ৫০০জন এতিমদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) বিসিএস কম্পিউটার সিটি ম্যানেজমেন্ট কমিটির উদ্যোগে এ খাদ্য বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ. এল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী)। তিনি বলেন, যার জন্য আমরা আজ স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র পেয়েছি তিনি হচ্ছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।’ জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে বঙ্গবন্ধুর চেতনা ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।
 
কার্যকারী কমিটির সদস্য মো. জাহেদ আলী ভূঁইয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-সেক্রেটারি জেনারেল মো. মাহাবুবুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ফজলুর বারী লিটন, উপদেষ্টা মাহমুদুর রহমানসহ অন্যান্যরা।
 
উল্লেখ্য, গত ১০ আগস্ট ‘শোক হোক শক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫ দিনের আয়োজন করা হয়েছে, তারই ধারাবাহিকতায় এই অনুষ্ঠান। এছাড়া আরও থাকছে-বঙ্গবন্ধু স্মরণে শিশু কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী, বয়সভিত্তিক বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর আদর্শ ও জীবনী নিয়ে আলোচনার আয়োজন করা হচ্ছে।

ইত্তেফাক/এএএম