মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রোনালদোকে সতর্ক করলো পুলিশ

আপডেট : ১৯ আগস্ট ২০২২, ১০:৪৬

গত এপ্রিলে এভারটনের বিপক্ষে হারে ম্যানইউ। ঐ হারে নিজের মেজাজ রাখতে পারেননি রোনালদো। দর্শকের ফোন আছাড় দিয়ে বসেন রোনালদো। এ ঘটনার জন্য শেষ পর্যন্ত ক্ষমা চেয়েছেন পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার। কিন্তু তাতেও লাভ হয়নি।

এতদিন পর, বিতর্কিত ঘটনাটির জন্য রোনালদোকে সতর্ক করে দিয়েছে পুলিশ। এপ্রিলের সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে চলে আসে। পায়ের চোট নিয়ে রোনালদো মাঠ ছেড়ে টানেলে ঢোকার সময় উত্তেজিত হন তিনি এবং কিছু একটা আছাড় মারতে দেখা যায়। পরে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছিল, সেটা ছিল এক দর্শকের ফোন। মেজাজ হারিয়ে ঐ ফোনটি আঘাত করে বসেন পর্তুগিজ তারকা।

পরে অবশ্য এ ঘটনার জন্য ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো লিখেছিলেন, ‘যে ধরনের পরিস্থিতির মোকাবিলা আমরা করছি, এ রকম কঠিন পরিস্থিতিতে আবেগ সামলানো কখনোই সহজ নয়। যাই হোক, আমাদের শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে এবং নান্দনিক এ খেলাকে ভালোবাসে যে তরুণেরা, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।

হঠাৎ মেজাজ হারানোর জন্য আমি ক্ষমা চাই এবং যদি সম্ভব হয়, ফেয়ার-প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এ সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানাতে চাই।’ তবুও শেষ ঘটনা। এতদিন ধরে ঘটনাটি নিয়ে তদন্ত চলছিল। তদন্ত শেষে এক বিবৃতি দিয়ে পুলিশ জানায়, তাদের দিক থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ইত্তেফাক/এমআর