বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রিয় শহরে ‘পরাণ’ দেখবেন শরিফুল রাজ

আপডেট : ২১ আগস্ট ২০২২, ২০:৪৯

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শরিফুল রাজ। পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’ দিয়ে দর্শকের মন কেড়েছেন তিনি।
 
জীবনের একটি দীর্ঘ সময় শরিফুল রাজের কেটেছে সিলেট শহরে, পড়েছেন সিলেটের স্কুল ও কলেজে। এ কারণে এই শহরের প্রতি বিশেষ মায়া আছে এই তারকার। তা না হলে সদ্য রাজপুত্রের বাবা হওয়া এই নায়ক হুট করে কেন ছুটছেন সিলেট শহরে।
 
সোমবার সিলেটে দেখা মিলবে শরিফুল রাজের। সে কারণে কাল সিলেটবাসীদের হুট করেই দেখা হতে পারে এই নায়কের সঙ্গে।

শরিফুল রাজ। ছবি: সংগৃহীত
 
শরিফুল রাজ বলেন, “সিলেট শহরে সিনেমা দেখে আমার বড় হওয়া। সেখানকার হলে এখন আমার সিনেমা চলছে, এটা আমার জন্য বিশেষ। সোমবার সারা দিন সিলেট শহরে থাকছি। সেখানকার হলে ‘পরাণ’ সিনেমা দেখব। দুপুর ৩টায় থাকব গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সে, আমার সঙ্গে থাকছে আমাদের পরিচালক রায়হান রাফি।”
 
২৯ জুলাই সিলেট নগরীর বিমানবন্দর সড়কে আনুষ্ঠানিকভাবে গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে যাত্রা শুরু করছে ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’। আলোচিত ‘হাওয়া’ সিনেমা প্রদর্শনের মাধ্যমে সিলেটের প্রথম এই সিনেপ্লেক্স যাত্রা শুরু করেছে, যে সিনেমাতেও অভিনয় করেছেন শরিফুল রাজ।

শরিফুল রাজ। ছবি: সংগৃহীত
 
‘পরাণ’ সপ্তম সপ্তাহে এসে চলছে দেশের ৩৯ প্রেক্ষাগৃহে। অন্যদিকে, রুচিশীল দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা সমুদ্র, পানি, সম্পর্ক ও প্রতিশোধের গল্পের ‘হাওয়া’ সিনেমা চতুর্থ সপ্তাহে চলছে দেশের ৫৬টি সিনেমা হলে।

ইত্তেফাক/বিএএফ