শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

আপডেট : ২২ আগস্ট ২০২২, ১৩:০৯

ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে রাঙ্গামাটি কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২০ আগস্ট) মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর মা।

এদিকে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যেই মূল অভিযুক্ত মো. সুজন ওরফে নয়নকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার এসআই ক্যহলা চিং মারমা।

এসআই বলেন, ‘আমরা মামলাটি দায়েরের পর থেকেই উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় আসামিকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি। অবশেষে ২১ আগস্ট বিকালে অভিযুক্তকে আটক করতে সক্ষম হয়েছি। সোমবার (২২ আগস্ট) সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

মামলার এজাহারে ভুক্তভোগীর মা বলেছেন, আমাদের ও ছেলেটির বাসা পাশাপাশি হওয়ায় দুই পরিবারের মধ্যে সুসম্পর্ক ছিল। এই সম্পর্ককে কাজে লাগিয়ে গত ১৭ জুলাই সকালে আমার ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ১২ বছর বয়সী মেয়েকে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে রাখে। এই ঘটনা কাউকে জানালে ভিকটিম ও তার ছোট ভাইকে খুন করার হুমকিও দিয়েছে সুজন। পরবর্তী সময়ে ধর্ষণের ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে মেয়েকে আরও বেশ কয়েকবার ধর্ষণ করা হয়েছে। সর্বশেষ গত ১৭ আগস্ট মেয়েকে ডেকে নিয়ে আবারও ধর্ষণ করায় মেয়েটি মানসিকভাবে ভেঙে পড়ে। মেয়ে বিষয়টি আমাদের খুলে বলে।

মেয়ের মা বলেন, ‘আমার স্বামী মারা যাওয়ার পর আমি মানুষের বাসায় কাজ করে আমার ৫ সন্তানকে লালন-পালন করেছি। নিজে না খেয়ে হলেও মেয়েটিকে স্কুলে পড়ালেখা করাচ্ছিলাম। কিন্ত এই ঘটনায় আমার সবশেষ হয়ে গেছে। আমি ন্যায় বিচার চাই।’

ইত্তেফাক/মাহি