বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৮ম সপ্তাহেও ৩৩ প্রেক্ষাগৃহে ‘পরাণ’

আপডেট : ২৭ আগস্ট ২০২২, ১৫:৫১

ঈদে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এই তিন সিনেমার মধ্যে একটি ‘পরাণ’। মুক্তির মাস পেরিয়ে এখনও প্রেক্ষাগৃহে পরাণ দেখতে দর্শকের উপচেপড়া ভিড়। এক শো শেষ না হতেই আরেক শো’র জন্য দর্শকের লম্বা লাইন লেগে থাকছে। ৮ম সপ্তাহে এসেও পরাণের টিকিট ব্ল্যাকে বিক্রি হচ্ছে।

এমনটা জানালেন সিনেমাটির অভিনেতা শরীফুল রাজ। শুক্রবার (২৬ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘জীবনে বহু সিনেমা ব্ল্যাকে টিকিট কেটে দেখেছি। আজকে আমার সিনেমা ‘পরাণ’ এর অষ্টম সপ্তাহে এসেও মধুমিতায় ব্ল্যাকে টিকিট কেটে সিনেমা দেখতে হলো। সঙ্গে পরাণের পরিচালক রায়হান রাফি।’

ভিডিওতে দেখা যায়, মধুমিতা সিনেমা হলে ব্ল্যাকে টিকিট কাটছেন রায়হান রাফি ও শরিফুল রাজ। মুখে মাস্ক থাকায় ব্ল্যাকার তাকে চিনতে পারেননি। দ্রুত টিকিট কেটে সিনেমা হলের মধ্যে ঢুকে গেলেন তারা। যদিও বিষয়টি মজার ছলে করেছেন তারা।

‘প্রায় দুই মাস হয়ে গেলো ছবিটি মুক্তি পেয়েছে। এই হলে দ্বিতীয়বারের মতো উঠেছে ছবিটি। বলতে পারেন, এটি পুরোনো ছবি। তারপরও হাউসফুল। আমি অবাক হয়েছি। আমরা দর্শক বেশে হলে ঢুকেছিলাম। ব্ল্যাকে টিকিট কেটে সিনেমাটি দেখলাম। অনেক বছর পর বাংলা সিনেমার জন্য এটি রেকর্ড।’

গত ১০ জুলাই পবিত্র ঈদুল আজহায় মুক্তি পায় ‘পরাণ’। মুক্তির অষ্টম সপ্তাহে এসেও মাল্টিপ্লেক্সসহ দেশের ৩৩টি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। 

এতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ, ইয়াশ রোহান, শহীদুজ্জামান সেলিম, রোজী সেলিম, নাসির উদ্দিন, সোহেল মণ্ডল প্রমুখ। লাইভ টেকনোলজিস লিমিটেডের প্রযোজনায় রায়হান রাফি সিনেমাটি পরিচালনা করেছেন।

ইত্তেফাক/বিএএফ