শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ডেপের সঙ্গে সম্পর্কে থাকতেই প্রতারণা করেছেন অ্যাম্বার হার্ড?

আপডেট : ২৭ আগস্ট ২০২২, ১৬:১৬

আরও একবার সম্পর্ক নিয়ে কেলেঙ্কারিতে জড়ালেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। ডেপের স্ত্রী হিসেবে থাকতেই অন্যদের সাথে ডেটে গিয়েছিলেন অ্যাম্বার হার্ড। সম্প্রতি আদালতে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বন্ধুর স্বামীর দেওয়া সাক্ষ্যের কথা গণমাধ্যমের সামনে এসেছে।

অ্যাম্বার হার্ডের একসময়ের প্রিয় বন্ধু র‌্যাকুয়েল পেনিংটনের স্বামী জশ ড্রিউ এক জবানবন্দীতে বলেছেন, ডেপের অনুপস্থিতিতে রাতেরবেলা ‘ত্রিশ বারেরও বেশি’ অন্যান্য মানুষদের অ্যাম্বার হার্ডের বাড়িতে ঢুকতে দেখেছেন তিনি।

সেই সঙ্গে ক্যামেরার বাইরে থেকে জনৈক ব্যক্তি ড্রিউকে জিজ্ঞাসা করেন, ‘রকি (র‌্যাকুয়েল) কি তোমাকে বলেছে যে ডেপের স্ত্রী হিসেবে থাকতেই অ্যাম্বার হার্ডের ইলন মাস্ক ও কারা ডেলভিংনের সাথে সম্পর্ক ছিল?’

অ্যাম্বার হার্ড

তখন তিনি উত্তর দেন, ‘হ্যাঁ।’ তবে তারা কখন, কতবার ডেটে গিয়েছেন সে বিষয়ে বিস্তারিত জানেন না তিনি। 

ডেপের স্ত্রী হিসেবে থাকতেই তারা তিনজন, অর্থাৎ ইলন মাস্ক, কারা ডেলভিংনে ও অ্যাম্বার হার্ড একসঙ্গে রাত কাটিয়েছেন কিনা সেই প্রশ্নের উত্তরেও হ্যাঁ-সূচক উত্তর দেন ড্রিউ।

কিন্তু ড্রিউর এই দাবির সঙ্গে ইলন মাস্কের দাবির মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। স্পেসএক্স এর প্রতিষ্ঠাতা বলেছেন, ‘আমি নিশ্চিতভাবে জানাচ্ছি যে অ্যাম্বার হার্ড বিবাহবিচ্ছেদের আবেদন করার এক মাস পর আমাদের দেখাসাক্ষাৎ হয়। তাদের বিয়ে-সংক্রান্ত (ডেপ-হার্ড) কোনোকিছুর সঙ্গেই আমি জড়িত ছিলাম না।’ সূত্র: জিও টিভি। 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন