বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরিশালে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩

আপডেট : ২৮ আগস্ট ২০২২, ১৬:৫৩

বরিশালের রহমতপুরে বাসের চাপায় চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট তিনজনের মৃত্যু হলো। 

রবিবার (২৮ আগস্ট) দুপুর ১২টায় রহমতপুর ব্রিজ সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনার পর ভ্যানের চালক জয়নাল খানকে (৪৫) বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এছাড়া ঘটনাস্থলে মৃতরা হলেন, বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুরের মানিককাঠী গ্রামের বাসিন্দা ফজলুল হক (৬৫) ও তার স্বজন পলি আক্তার (৩৫)। এদিকে এ ঘটনায় নিহত পলি আক্তারের ৪ বছর বয়সী ছেলে সন্তান তাওহীদ গুরুত্বর আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। 

স্থানীয়রা জানান, কুয়াকাটা থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস রহমতপুর ব্রিজ এলাকা অতিক্রমকালে বিপরীতমুখি ভ্যানটিকে চাপা দেয়। ভ্যানটি মানিককাঠী থেকে রহমতপুর স্ট্যান্ডে আসছিলো। এতে ঘটনাস্থলেই পলি আক্তার ও তার স্বজন ফজলুল হক নিহত হয়। বাকী আহত দুই জনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। 

এ বিষয়ে এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ আল বারী বলেন, ঘটনার পর বাসটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়েছে। এদিকে এ ঘটনার পর প্রতিবাদ জানিয়ে স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে। প্রায় ১ ঘণ্টা পরে পুলিশের আশ্বাসে সড়ক থেকে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

ইত্তেফাক/এমএএম