শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘সিনেমাগুলো বলিউডের হওয়া পাল্টে দেবে’

আপডেট : ৩০ আগস্ট ২০২২, ২০:৪৫

দক্ষিণী সিনেমায় দাপটে একের পর এক বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে বলিউড সিনেমাগুলো। সম্প্রতি মুক্তি পাওয়া বেশিরভাগ বলিউড সিনেমা তুলতে পারেনি লগ্নি। অনেকেই বলছেন, বলিউড বয়কট করছেন দর্শকরা। যদিও বলিউড নির্মাতা-শিল্পীরা বলছেন ভিন্ন কথা।

এমন অবস্থা মুক্তির অপেক্ষায় রয়েছে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রায় হাফ ডজন সিনেমা। প্রতিটি সিনেমাই বিগ বাজেটের হওয়ায় শুরু থেকে রয়েছে বেশ আলোচনায়। বর্তমানে নির্মাতা লুভ রঞ্জনের একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন শ্রদ্ধা। এতে প্রথমবারের মতো রণবীর কাপুরের সঙ্গে তাকে রোমান্স করতে দেখবেন দর্শকরা।

শ্রদ্ধা কাপুর

পাশাপাশি ‘চালবাজ আন লন্ডন’, ‘নাগিন’সহ একাধিক সিনেমা ঘিরেও প্রত্যাশার কমতি নেই এই অভিনেত্রীর।

শ্রদ্ধা বলেন, ‘দর্শকরা বলিউড সিনেমা দেখছেন না এটা ভুল। ভালো কাজের দর্শক সবসময়ই ছিল। আসলে দর্শকরা একটু বেশি আধুনিক হয়েছে। তারা নিজেদের গল্প দেখতে চায়। পছন্দের তারকাদের কাছে ব্যতিক্রম কিছু প্রত্যাশা করে। সেই জায়গাতে আমার প্রতিটি সিনেমাই নিজেদের গল্পে নির্মিত হয়েছে। উপস্থাপনও একেবারে ভিন্ন।

শ্রদ্ধা কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

এমনকি আমার একটি সিনেমার চরিত্রের সঙ্গে অন্য সিনেমার চরিত্রের মিল খুঁজে পেতেও দর্শকদের গবেষণা করতে হবে। চেষ্টা করছি ব্যতিক্রম কিছু উপহার দেওয়ার। আমার বিশ্বাস, সিনেমাগুলো বলিউডের হওয়া পাল্টে দেবে। আগামী বছরটি বলিউডের জন্য বিশেষ হতে যাচ্ছে!

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন