শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পার্কের ভেতর গাড়িতে মিললো গায়িকার লাশ

আপডেট : ৩১ আগস্ট ২০২২, ১৫:৪৫

অভিনেত্রী সোনালী ফোগাটের রহস্যজনক মৃত্যুর পর এবার সংবাদ শিরোনামে আসলো জনপ্রিয় গুজরাটি গায়িকা বৈশালীর রহস্যজনক মৃত্যুর খবর। গত শনিবার (২৭ আগস্ট) রাতে বৈশালী নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন তার স্বামী হিতেশ বালসারা। এরপর রবিবার এই গায়িকার মরদেহ পাওয়া যায়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৬ আগস্ট) রাত থেকে নিখোঁজ ছিলেন বৈশালী। ফলে শনিবার সকালে তার নামে থানায় একটি মিসিং ডায়েরি করেন তার স্বামী।

গায়িকার স্বামীর দাবি, আগের দিন রাতে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তিনি। বার বার ফোন করেও স্ত্রীকে ফোনে না পেয়ে থানায় ডায়েরি করেন। ঠিক তার পরদিনই গুজরাটের ভালসাদ জেলার পারদি তালুকের পার নদীর তীরের ধারে পার্ক করা একটি গাড়ি থেকে গায়িকার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ছবি: সংগৃহীত

জানা গেছে, দীর্ঘক্ষণ ধরে নদীর ধারে গাড়িটি রাখা ছিল। তাতেই সন্দেহ হয় স্থানীয় মানুষের। তখন তারা পারদি থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির পিছনের সিটের কাছে এক নারীর মৃতদেহ দেখতে পান। প্রাথমিক তদন্তে পারদি পুলিশ জানতে পারে যে, গাড়িতে পাওয়া মৃতদেহটি জনপ্রিয় গায়িকা বৈশালী বালসারার।

প্রাথমিকভাবে পুলিশ বলছে, শ্বাসরোধের কারণেই মৃত্যু হয়েছে বৈশালীর। তবে সেটি মৃত্যু নাকি হত্যা তা খতিয়ে দেখছেন পুলিশ। যদিও বৈশালীর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এছাড়াও তার জামাকাপড়ও অক্ষত ছিল এবং কোনরকম প্রতিরোধের প্রমাণ তার শরীরে পাওয়া যায়নি। কিন্তু তার পরও তদন্তে কোন প্রকার কমতি রাখতে চান না পুলিশ। তাইতো ইতোমধ্যেই এই ঘটনার তদন্তে পাঁচ সদস্যের দল গঠন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন