রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নতুন ছবির খবর জানালেন জয়া

আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২২, ২৩:০৩

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত নতুন সিনেমা ‘জয়া আর শারমিন’। এ ব্যাপারে অনেক আগেই ফেসবুকে জানিয়েছিলেন জয়া। তবে নাম জানালেন বৃহস্পতিবার রাতে। সঙ্গে প্রকাশ করেছেন সিনেমার পোস্টারও।

সিনেমায় জয়া চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান নিজেই, আর শারমিন চরিত্রে অভিনয় করেছেন মঞ্চের জনপ্রিয় অভিনেত্রী মহসিনা আক্তার। এটি পরিচালনা করেছেন ‘হাসিনা আ ডটার্স টেল’খ্যাত পরিচালক পিপলু আর খান।

বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সিনেমার পোস্টার শেয়ার করে জয়া লেখেন, ‘অবশেষে, জয়া আর শারমিন। দুজন নারীর অচেনা ভুবনের ছবি। আমাদের অন্তর্জগতের ঘাত-প্রতিঘাত আর অনুক্ত, অব্যক্ত অনুভূতির ডকুমেন্টেশন। একটা অদ্ভুত সময়ে, অসাধারণ অভিজ্ঞতায় শুট করা ছোট্ট একটা ছবি; কিন্তু আশা আছে এটি আপনাদের অনুভূতিকে নাড়া দেবে।’

তিনি আরও লেখেন, “আমি জয়া ‘জয়া’ চরিত্রে আর থিয়েটারের গুণী শিল্পী মহসিনা অভিনয় করেছেন ‘শারমিন’ চরিত্রে। ওর জন্য আমার শুভকামনা। আমাদের এই যাত্রায় আপনাদের সবাইকে শুভেচ্ছা।’

সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনও জানাননি জয়া। সিনেমাটি প্রযোজনা করেছে পিপলু আর খানের অ্যাপল বক্স, আবু শাহেদ ইমনের বক্স অফিস মাল্টিমিডিয়া এবং জয়ার প্রতিষ্ঠান সি তে সিনেমা। পিপলু আর খান ও নুসরাত মাটির চিত্রনাট্য করেছেন সিনেমাটির।

ইত্তেফাক/বিএএফ