সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ব্রেট লির শুভকামনা পেলো সাবিনারা

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৭

সাফ নারী চ্যাম্পিয়নশিপে খেলতে নেপালে গিয়ে বাংলাদেশ দল উঠছে কাঠমুন্ডুর সবচেয়ে অভিজাত সল্টি হোটেলে। আজ সকালে হঠাৎই সেই হটেলে উপস্থিত অস্ট্রেলিয়ান কিংবদন্তি পেসার ব্রেট লি। হোটেলের লবিতেই সাবিনা-সানজিদাদের সঙ্গে দেখা হয়ে গেলো লির। সেখানেই বাংলাদেশের মেয়েদের সঙ্গে গল্প করেছেন, ছবি তুলেছেন সাবেক এই অজি গতিতারকা। সাফ চ্যাম্পিয়শিপ নিয়ে বাংলাদেশ দলকে জানিয়েছেন শুভকামনাও।

আগামীকাল দুপুরে সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। সেই ম্যাচ সামনে রেখেই অনুশীলনের জন্য আজ টিম হোটেল থেকে আর্মড পুলিশ ফোর্স মাঠের উদ্দেশ্যে বের হচ্ছিলেন সানজিদা-মারিয়ারা। হোতেলের লিফটেই লির সঙ্গে দেখা হয়ে যায় লাল-সবুজের জার্সিধারীদের। 

ব্রেট লির শুভকামনা পেলো সাবিনারা

সেখানেই এই অজি কিংবদন্তির সঙ্গে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন মেয়েরা। তাদের দেখে জানতে চান সাফ চ্যাম্পিয়নশিপ সম্পর্কে জানতে চান ব্রেট লি। বাংলাদেশ দলের তিনি জিজ্ঞাসা করেন দলের অধিনায়ক কে? স্ট্রাইকার কারা? জিজ্ঞেস করেন এসবও।

অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে পরিচিত হয়ে শুভকামনা জানিয়ে লি বলেন, ‘তোমার ও বাংলাদেশ দলের জন্য রইল অনেক শুভকামনা।’

ব্রেট লির সঙ্গে কথা বলতে পেরে, ছবি তুলতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করে মারিয়া মান্ডা বলেন, ‘সকালে নাস্তা করার সময় ওর সঙ্গে দেখা হয়েছিল, তখন ছবি তুলতে চেয়েছিলাম, কিন্তু তোলা হয়নি। পরে ওর সঙ্গে আমরা সবাই ছবি তুলেছি। খুবই ভালো লাগছে।’

ব্রেট লির শুভকামনা পেলো সাবিনারা

অজি কিংবদন্তিকে কাছে পেয়ে ভীষণ খুশি হওয়া কৃষ্ণা সরকার জানান, ‘আমি তো ব্রেট লিকে দেখেই অবাক। উনি আমাকে জিজ্ঞাসা করলেন, তুমি কোন পজিশনে খেলো? এরপর আমাকে ও আমার দলের জন্য শুভকামনা জানালেন।’

সংযুক্ত আরব আমিরাত থেকে এশিয়া কাপ থেকে রোড সেফটি টুর্নামেন্ট খেলতে তার ভারতে যাওয়ার কথা। সেখানে যাওয়ার পথেই নেপালে এসেছেন ব্রেট লি। ভারতের মাটিতে আগামী ১০ সেপ্টেম্বর থেকে আগামী ১ অক্টোবর সাবেক ক্রিকেটারদের এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/এসএস