শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দেশের উন্নয়ন দেখতে হলে চোখ খুলে দেখতে হবে: বাণিজ্যমন্ত্রী

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫২

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশের উন্নয়ন দেখতে হলে চোখ খুলে দেখতে হবে। উন্নয়ন মুখে কিংবা কাগজে বললে তো দেখা যাবে যাবে না। একটি মহল দেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। তারা কে কি বললে সেটি কর্ণপাত না করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

রবিবার (১১ সেপ্টেম্বর) রংপুর নগরীর কেরানীপাড়ায় টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এ কথা বলেন।

রংপুর নগরীর কেরানীপাড়ায় টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ছবি-ইত্তেফাক

বাণিজ্যমন্ত্রী বলেন, নিরাপত্তা ও জীবন মান উন্নয়নের জন্য এ দেশের মানুষ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে রায় দেবে। এ সরকার দেশের মানুষের জন্য কাজ করেছে, উন্নয়ন করেছেন, জীবন বদলে দিয়েছে, উন্নয়নের রোল মডেল হয়েছে, ২০২৬ সালের মধ্যে উন্নত মধ্যম আয়ের দেশ হয়ে যাব আমরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে যে অঙ্গীকার করেছিলেন, সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। 

তিনি বলেন, টিসিবি’র ১ কোটি কার্ডের মাধ্যমে সুবিধাভোগীদের সুলভ মূল্যে পণ্য দেয়া হচ্ছে। এতে করে ৫ কোটি মানুষ উপকৃত হচ্ছে। এছাড়া ওএমএসের মাধ্যমে সুলভ মূল্যে চাল বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি সহ আওয়ামীলীগ নেতারা।

উল্লেখ্য রবিবার রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ৫ টি স্পটে ৬ হাজার ২৬৩ জন উপকারভোগীর মাঝে ৪০৫ টাকা মূলে ১ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেল বিক্রয় করা হয়।

ইত্তেফাক/এমএএম