বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পৃথিবীজুড়ে সিনেমার মার্কেট গড়তে চাই: অনন্ত জলিল

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৩

মালয়েশিয়ায় মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’। দেশটির বিভিন্ন প্রদেশের ১৫টি হলে মুক্তি পবে সিনেমাটি। আপাতত প্রচারণার অংশ হিসেবে কুয়ালালামপুরে অবস্থান করছেন তারা দুজনেই।

প্রচারণার অংশ হিসেবে বুধবার (১৪ই সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে প্রবাসী বাংলাদেশি সাংবাদিক ও মালয়েশিয়া সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অনন্ত-বর্ষা।

ছবি: সংগৃহীত

এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রবাসী ব্যবসায়ী ও দিন দ্য ডে'র মালয়েশিয়ার পরিবেশক আরএমএইচ গ্লোবালের ডাইরেক্টর মোস্তাফা হোসাইন, চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ, ড. হালিমা সাদিয়া এবং ডেইলি সংবাদের এডিটর সালাহউদ্দিন আহমেদ।

এসময় অনন্ত জলিল বলেন, সারা পৃথিবীতে সিনেমার মার্কেট গড়ে তুলতে চাই। যেখানে আমাদের বাংলাদেশি প্রবাসী ভাই-বোনেরা আছেন, সেখানেই আমরা একটা মার্কেট গড়ে তুলতে চাই।

ছবি: সংগৃহীত

এই তারকা দম্পতি ১৬ সেপ্টেম্বর বিকেল ৫টা ২০ মিনিটে কুয়ালালামপুরের টিজিভি কেএলসিসিতে দর্শকদের সঙ্গে 'দিন দ্য ডে'র প্রথম স্ক্রিনিং দেখবেন। তারা ১৮ সেপ্টেম্বরে জোহর বাহরুর এমএমসি সিটি স্কয়ারে স্ক্রিনিংয়ে অংশ নেবেন। প্রথম সপ্তাহে ১১ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা আছে। বাংলাদেশিদের আগ্রহে আরও ৪ সিনেমা হল বাড়িয়ে ১৫ হলে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

ইত্তেফাক/বিএএফ