বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মিরসরাইয়ে চারজন নিহতের ঘটনায় ৩ চালককে আসামি করে মামলা

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২২, ০০:৪৩

মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় ৪ জন নিহতের ঘটনায় সম্পৃক্ত ৩ গাড়ি চালককে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে জোরারগঞ্জ হাইওয়ে থানার এটিএসআই সাইফুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেন।

মামলায় জোনাকী পরিবহনের (লক্ষীপুর-ব-১১-০০-২০) অজ্ঞাত চালক, লরি (চট্টমেট্রো -ঢ-৮১-২২-৪৬) এর অজ্ঞাত চালক ও মিনি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-১০-৭৭) এর অজ্ঞাত চালককে আসামি করা হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বলেন, ‘বুধবার কাভার্ডভ্যান চাপায় ৪ জন নিহত ও ৬ জন আহতের ঘটনায় বাস, লরি ও কাভার্ডভ্যানের অজ্ঞাত চালকদের আসামি করে জোরারগঞ্জ হাইওয়ে থানার এটিএসআই সাইফুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

এর আগে বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়পুর এলাকায় চট্টগ্রামমুখী অংশে জোনাকী পরিবহনের একটি বাস ও লরি চালক মহাসড়ক বন্ধ করে ঝগড়া করে। এসময় স্থানীয় কয়েকজন সিএনজি-অটোরিকশা চালকসহ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পেছন থেকে আসা বেপরোয়া গতির একটি মিনি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৩ জন, সিএনজি-অটোরিকশা চালকসহ ৪ জন নিহত হন। আহত হন পুলিশ কর্মকর্তাসহ আরও ৬ জন।

ইত্তেফাক/এইচএম