বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মোটরসাইকেল দুর্ঘটনায় ২ দাখিল পরীক্ষার্থী নিহত

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় শাকিল খান ও নাইম খান নামে দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছেন। রানা নামে আরও এক কলেজ শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় উপজেলার ছনখোলা-আলোকদিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার। নিহতরা হলেন উপজেলার এগারকাহনিয়া গ্রামের ফজলুর রহমান খানের ছেলে নাইম খান (১৭) ও আব্দুস ছাত্তার খানের ছেলে শাকিল খান (১৭)। তারা দুইজনই মূলবাড়ি দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে এ বছর দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। একই গ্রামের সুলতান খানের ছেলে স্থানীয় একটি কলেজ ছাত্র রানা খান গুরতর আহত হয়ে  চিকিৎসাধীন রয়েছেন।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, শাকিল, নাইম ও রানা তিন বন্ধু গতকাল শুক্রবার রাত অনুমান ৯টার দিকে ঘাটাইল উপজেলার ছনখোলা বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বেপোরোয়া গতিতে চালানোর সময় মোটরসাইকেলটি আমুয়াবাইদ নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে পাকা সড়কে পড়ে যায়। এতে চালকসহ তিন বন্ধুই মারাত্মক আহত হন।

স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাকিল খান ও নাইম খান মারা যান। তাদের আরেক বন্ধু রানা গুরুতর আহত হয়ে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইত্তেফাক/এইচএম