বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কোরিয়ান যুবককে বিয়ে করলেন মডেল তৃণ

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:২৪

কোরিয়ান যুবক জিনবো চৈ’কে বিয়ে করলেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর শুটিং ক্লাবে তার প্রেমিক’র সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই অভিনেত্রী। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, কোরিয়ান যুবক জিনবো চৈ বাংলাদেশে আসেন চাকরির সুবাদে। একটি এনজিওর হয়ে পার্বত্য অঞ্চলে কাজ করেন তিনি। প্রথমে ভিনদেশে মন বসছিল না জিনবোর। কিন্তু যখন তার পরিচয় হলো এক তরুণীর সঙ্গে, তখন গল্পটা পাল্টে গেলো। সেই বদলে যাওয়া গল্প এখন পরিণতি পেয়েছে বিয়ের মাধ্যমে।

ছবি: সংগৃহীত

এই যুবকের ভাষ্য, ‘আমি তো প্রথমে বাংলাদেশে এসে থাকতেই চাইনি। মনে হয়েছিল ছয় মাসের বেশি থাকতে পারবো না। শব্দদূষণ, বায়ুদূষণ সহ্য করতে পারছিলাম না। কিন্তু তৃণের সঙ্গে পরিচয়ের পর ধারণা পাল্টেছে। এখন আমি নিজেকে বাংলাদেশিই মনে করি। আর বিয়ে করে তো এই দেশের জামাই হয়ে গেলাম।’

অন্যদিকে জিনবো চৈ-কে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি তৃণ। তিনি বলেন, ‘আমার বর খুব ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

ছবি: সংগৃহীত

২০১১ সাল থেকে র‍্যাম্পের নিয়মিত মুখ তৃণ। দেশ-বিদেশের বিভিন্ন র‍্যাম্পে হেঁটেছেন তিনি। পাশাপাশি কাজ করেছেন নাটক ও মিউজিক ভিডিওতে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন