শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যে পাঁচটি বিলাসবহুল হোটেলের মালিক মিঠুন!

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৪

টলিউডের এক সময়ের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। এতো বছর হয়ে যাবার পরেও তার জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। এখন সিনেমাতে বেশি দেখা না গেলেও বলিউড-টলিউডের বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারকের আসনে দেখা যায় মিঠুনকে। তার সম্পত্তি নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। এই অভিনেতার সম্পত্তি আড়াইশো কোটি রুপির বেশি বলে ভারতীয় একাধিক গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে। বলিউডের ধনী ব্যক্তিদের তালিকায় নামও রয়েছে তার।

ভারতের বেশ কিছু জায়গায় তার হোটেল রয়েছে। এই হোটেল ব্যবসার মাধ্যমে তিনি প্রচুর টাকা উপার্জন করেন। মোনার্ক গ্রুপ অফ হোটেলের মালিক হলেন মিঠুন চক্রবর্তী। এছাড়া উটি এবং মাসিনাগুড়িতে তার আরও দুটি বিলাসবহুল হোটেল রয়েছে।

ছবি: সংগৃহীত

জানা গেছে, তামিলনাড়ুর উটিতে মিঠুন চক্রবর্তীর একটি হোটেল রয়েছে। এই হোটেল বিলাসবহুল হোটেলের তকমা পেয়েছে। এর বাইরে খুব সুন্দরভাবে সাজানো রয়েছে। যেমন- সুইমিংপুল ইনডোর প্লে জোন, ডিস্কো, রেস্তোরাঁ সব কিছু রয়েছে হোটেলের মধ্যে। এই হোটেলের বাইরে বড় বাগান রয়েছে তার সঙ্গে হেলিপ্যাডে তৈরি করা রয়েছে।

শোনা যায়, কোনো এক সিনেমার শুটিংয়ের সময় মিঠুন চক্রবর্তী উটিতে গিয়েছিলেন। আর সেখানে সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে তিনি হোটেল তৈরির কথা চিন্তা করেন। সেখানে হোটেল তৈরি করে ব্যবসা করার সিদ্ধান্ত নেন।

মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত

এই জায়গা ছাড়া ভারতের আরো বেশ কিছু জায়গায় তার হোটেল রয়েছে। যদিও খুব গরীব ঘরের সন্তান হয়েও নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি মানুষের কাছে পৌঁছেছেন এবং জনপ্রিয়তার শিখরে উঠেছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন