রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সার্কাসের মেয়ে হিসেবে অনেক কিছু শিখতে হয়েছে: জয়া

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৪

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেড় বছর পর আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অভিনীত ‘বিউটি সার্কাস’। সিনেমাটি পরিচালনা করেছেন মাহমুদ দিদার। ‘বিউটি সার্কাস’ মুক্তি উপলক্ষে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জয়া আহসান বলেন, দেড় বছর পর আমার নতুন সিনেমা আসতে যাচ্ছে। এটা আমার জন্য অনেক আনন্দের। ‘বিউটি সার্কাস’ আমার জন্য স্পেশাল একটি কাজ।

ছবি: সংগৃহীত

তিনি বলেন, অনেক সময় নিয়ে কাজটি করেছি। এ ছবির চরিত্রটিই আমাকে আগ্রহী করে তুলেছে কাজটি করতে। এখানে একজন সার্কাসের মেয়ে হিসেবে অনেক কিছু শিখতে হয়েছে, জানতে হয়েছে। পরিচালক মাহমুদ দিদার অনেক গ্রামার মেনে কাজ করেন। তার নির্দেশ মেনে কাজ করেছি আমরা সবাই। দারুণ একটা টিম ছিল ছবিটির।

জয়ার কথায়, আরও আগেই হয়তো এই ছবিটি মুক্তি পাওয়া উচিত ছিল। অবশেষে ছবিটি হলে আসছে এটাই স্বস্তির। আশা করছি, দর্শকের ভালো লাগবে। প্রথমবারের মতো সার্কাস নিয়ে কাজ হলো। সবাই দেখে মজা পাবেন। এ ছবিতে তৌকির আহমেদ ভাই, রাকায়েত ভাই (গাজী রাকায়েত) আরও অনেকের সঙ্গে অনেকদিন পর কাজ করা হয়েছে। সেই ‘গেরিলা’ ছবির পর আবার ফেরদৌস ভাইয়ের সঙ্গে কাজ করা হলো। এখানে আমাদের কেমিস্টটা ভিন্ন। দর্শক উপভোগ করবেন বলে প্রত্যাশা করছি।

বিউটি সার্কাস সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

সরকারের অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত পরিচালক মাহমুদ দিদার নির্মিত ‘বিউটি সার্কাসে জয়া আহসান ছাড়াও আর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি প্রমুখ।

 

 

ইত্তেফাক/বিএএফ