বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মুক্তাগাছায় স্ত্রীর ‘আত্মহত্যার’ ঘটনায় স্বামী গ্রেফতার

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৭

ময়মনসিংহের মুক্তাগাছায় স্ত্রীর ‘আত্মহত্যার’ ঘটনায় স্বামী মো. সোহাগ মিয়া নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সোহাগকে ময়মনসিংহের আদালতে পাঠানো হয়েছে। 

পুলিশ জানায়, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজধানী ঢাকার শাহ আলী থানা এলাকার দিয়াবাড়ী থেকে সোহাগকে গ্রেফতার করা হয়।

গত ৩ সেপ্টেম্বর মুক্তাগাছার দুল্লা ইউনিয়নের মলাজানি এলাকায় গৃহবধূ সুমাইয়া আক্তার মীমের (২০) লাশ গাছের ডালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এঘটনায় সুমাইয়া আক্তার মীমের বাবা মোজাম্মেল হোসেন সেলিম বাদী হয়ে মেয়ের স্বামী মো. সোহাগ মিয়া এবং তার মা সেলিনাসহ ৩ জনকে আসামি করে মুক্তাগাছা থানায় অভিযোগ করেন। এতে বলা হয়, মেয়ের সঙ্গে সোহাগের প্রেমের সম্পর্ক থেকে গত বছরের ৫ জানুয়ারি তাদের বিয়ে হয়। দুই মাস বয়সী তাদের এক ছেলে সন্তান রয়েছে। আসামিদের প্ররোচনায় সোহাগ মেয়ের সঙ্গে ঝগড়া করতো। বিয়ের ৭ মাস পর তাদের ছাড়াছাড়ি হয়। একসপ্তাহ পর মিমাংসার মাধ্যমে তারা পুনরায় আবার ঘর সংসার শুরু করে। গত ২ সেপ্টেম্বর মেয়েকে তারা আবারও মানসিক অত্যাচার করে।

মুক্তাগাছা থানার ইন্সপেক্টর (তদন্ত) চান মিয়া বলেন, ‘মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে আসামি মো. সোহাগ মিয়াকে ঢাকা থেকে গ্রেফতার করে মুক্তাগাছা থানায় আনা হয়। 

ইত্তেফাক/এইচএম