সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অর্জুনের কারণে মুখ দেখা বন্ধ করেন দুই অভিনেত্রী!

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৪

২০১২ সালে ‘ইশকজাদে’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন অর্জুন কাপুর। পুরো একটা দশক পেরিয়ে গেলেও মাত্র হাতে গোনা কয়েকটা ছবিতেই দেখা গেছে তাকে। ছবি না গেলেও তাকে নিয়ে আলোচনা কম হয়নি। মালাইকা অরোরার সঙ্গে তার সম্পর্ক নিয়েই বহুবার খবরের শিরোনাম হয়েছেন তিনি।

পাশাপাশি শোনা যায়, সালমানের বোন অর্পিতার সঙ্গেও নাকি তার সম্পর্ক ছিলো। তবে একথা খুব কমজনই জানেন যে, মালাইকা এবং অর্পিতা ছাড়াও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়ে পড়ে অর্জুনের। আর এই সম্পর্ক নিয়ে বি টাউনের দুই তারকার মধ্যে বেশ ঠান্ডা লড়াইও চলেছিলো অনেকদিন।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেভর’-এর শুটিং চলাকালীন ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অর্জুন আর সোনাক্ষী সিনহা। অনস্ক্রীন কেমিস্ট্রি গড়িয়েছিলো অফস্ক্রীনেও। তবে দুর্ভাগ্যবশত ছবিটি সেরকম সাড়া জাগাতে পারেনি‌। আর তারপর থেকেই নাকি চিড় ধরে দুজনের সম্পর্কে।

সোনাক্ষী সিনহা ও সোনম কাপুর। ছবি: সংগৃহীত

কানাঘুষো শোনা যায়, সোনাক্ষীই নাকি ইতি টানেন এই সম্পর্কে। আর এতেই বিরক্ত হয়ে যান সোনম কাপুর। আসলে সোনম সম্পর্কে অর্জুনের দিদি। তিনি মনে করেন নিজের স্বার্থসিদ্ধির জন্যই অর্জুনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন সোনাক্ষী। স্বার্থ সিদ্ধি না হওয়াতেই কেটে পড়েছেন সোনাক্ষী।

তাদের মধ্যে সম্পর্ক এতোটাই খারাপ হয়ে যায় যে, কোনো অনুষ্ঠানে দেখা হলেও একে অপরের থেকে দূরে থাকতেন দুজন। একবার এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথম সারির আসনে বসেছিলেন সোনাক্ষী এবং রণবীর সিং। সোনাম সেখান দিয়ে পেরিয়ে যাওয়ার সময় রণবীরের সঙ্গে কথা বললেও সম্পূর্ণভাবে উপেক্ষা করে সোনাক্ষীকে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন