মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অনেকে শুধু বিস্কুট খেয়ে দিন পার করেছে: দীপংকর দীপন 

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৭

‘ঢাকা অ্যাটাক’ দিয়ে তারকা নির্মাতা বনে যাওয়া দীপংকর দীপনের নতুন ছবি ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার। মুক্তির তিনদিন আগে আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার শো’র আয়োজন করা হয়। 

প্রিমিয়ার শোর আগে দীপংকর দীপন বলেন, ‘আমরা কতটুকু ভালো করতে পেরেছি তা এখনো বলছি না। দর্শক সিনেমাটি দেখে কথা বলবে। আমরা এইটুকু বলতে পারি-এই সিনেমার জন্য আমাদের সবটুকু দিয়েছি। যারা ভ্যানিটি ভ্যান বা এসি রুমে মেকাপ করে অভ্যস্ত তারা গরম ও ধুলাবালির মধ্যে বসে মেকাপ করেছে। কোন দিন এমনও হয়েছে আমাদের টিমের অনেক সদস্য শুধু বিস্কুট খেয়ে দিন পার করেছে। অনেকে আছেন যারা ১ মাস পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেনি। বলতে গেলে আমরা আমাদের চেষ্টার ত্রুটি রাখিনি। এখন সব কিছু বিচারের ভার আপনাদের ওপর।’

র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লি. প্রযোজিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শণা বণিক, সামিনা বাশার, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামানিক, দীপু ইমাম ও এহসানুর রহমানসহ অন্যান্যরা।

ইত্তেফাক/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন