মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দেশেও নারী প্রধান চরিত্রের কাজ হচ্ছে: বাঁধন

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৭

‘কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। কতটা চ্যালেঞ্জিং সেটা আসলে দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। আমি আসলে খুব খুশি আর কৃতজ্ঞ যে, দেশেও নারী প্রধান চরিত্রের কাজ হচ্ছে।’ নিজের প্রথম ওয়েব সিরিজ প্রসঙ্গে কথাগুলো বলেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

‘গুটি’ শিরোনামের এই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন নির্মাতা শঙ্খ দাসগুপ্ত। যার প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন বাঁধন। সিরিজটিতে একেবারে ভিন্ন অবতারে দেখা দেবেন তিনি।

আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত

জানা গেছে, একজন ড্রাগ ডিলারের চরিত্র রূপায়ণ করবেন বাঁধন। সম্প্রতি সিরিজটির একটি লুক প্রকাশিত হয়েছে। যেখানে ভিন্ন এক বাঁধনের দেখা মিলেছে।

সিরিজটির গল্প এবং নিজের চরিত্র নিয়ে বাঁধন বলেন, “গুটি’র গল্পটা শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। তিনি খুবই ব্রিলিয়ান্ট একজন নির্মাতা। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটিয়ে তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি। চরিত্রটা নিয়ে শঙ্খর সাথে আমার দীর্ঘদিন ধরে আলাপ চলেছে। আমি এই চরিত্রটা অনেকদিন ধরে নিজের মাঝে ধারণ করছি। ইভেন প্রথমে আমার যে লুক টেস্ট হয়েছিল সেটার কস্টিউম আমি করেছিলাম। কী ওড়না পরবো, কী রঙের কাপড় পরবো, কোনটা পরলে একদম ওই ক্যারেক্টারের মতো লাগবে, এগুলো নিয়ে পরিচালকের সাথে আমার অনেক আলোচনা হয়েছে।”

আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত

নির্মাতা শঙ্খ দাসগুপ্ত বলেন, ‘কাজটার জন্য উন্মুখ হয়ে আছি। এখন পর্যন্ত আমাদের স্ক্রিপ্টের ৭ নম্বর ড্রাফট হয়েছে। এখন কাস্টিং নিয়ে প্রতিদিন রিডিং রিহার্সেল হচ্ছে। চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির দৃশ্যধারণ করা হবে।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন