শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিয়ের পিঁড়িতে নাউমি

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৫

বিয়ের পিঁড়িতে বসছেন সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। গত বুধবার রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের গায়ে হলুদ সম্পন্ন হয়। আজ তিনি নতুন জীবনে পা দেবেন।

নাউমির বরের নাম তানজীর সিদ্দিকী, যিনি বাংলাদেশ থেকে চার্টার্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং সম্পন্ন করে বর্তমানে কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত।

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির মন দেওয়া-নেওয়া চলছে। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। তাই দুই পরিবারের সদস্যরা মিলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা করার পরিকল্পনা করেন।

নাউমি বলেন, ‘নতুন জীবন শুরু করতে যাচ্ছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। আগামীকাল [আজ] বউ সাজব। বিষয়টি একেবারেই অন্যরকম।’

ছবি: সংগৃহীত

তিনি বলেন, ‘আমার ভালোবাসার মানুষ তানজীর। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন, যাতে আমরা সুখী হতে পারি।’

২০০৯ সালের খুদে গানরাজ প্রতিযোগিতার সেরা সাত প্রতিযোগীর একজন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে মুক্তি পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। এ ছাড়া ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কয়েকটি জনপ্রিয় গানে শোনা যায় নাউমির কণ্ঠ। তিনি বর্তমানে দেশে থেকেই সুইজারল্যান্ডের একটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন