বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘বিএনপি নতুন কৌশল নিয়েছে, তারা লাশ ফেলে আন্দোলন জমাতে চায়’

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৯

সড়ক ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি নতুন কৌশল নিয়েছে, তারা লাশ ফেলে আন্দোলন জমাতে চায়। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা শহরের শাহ আবদুল হামিদ স্টেডিয়াম মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম এখন বার বার একটা কথা বলেন যে, সরকারের নাকি বিদায় সাইরেন বাজছে। কিন্তু বিগত ১৪ বছর ধরে এ সাইরেন শুধু ফখরুলের কানেই বাজে; জনগণের কানে নয়। ইনশাআল্লাহ এ সাইরেন বাজবে না। সঠিকপথে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে এবং চলবে। 

সড়ক ও সেতুমন্ত্রী আরও বলেন, দেশের বাজারে পণ্যদ্রব্য ও জ্বালানি সংকট আছে। তবে এ সংকট সৃষ্টি করেছে রাশিয়া ও ইউক্রেন যুদ্ধ এবং বড় বড় দেশগুলো। তার মূল্য দিতে হচ্ছে আমাদের। আপনারা শেখ হাসিনার প্রতি আস্তা রাখুন। এ সংকট সামাল দিয়ে স্বস্তির বাংলাদেশে তিনি নিয়ে যাবেন।

ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সাবধান ও সর্তক থাকতে হবে। আক্রমণকারী নয়, সংযমী হয়ে থাকতে হবে। মিটিং মিছিলে সংযত হয়ে কথা বলতে হবে। তিনি বলেন, ভোট বেশি দুরে নেই। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সৈয়দ-শামস-উল-আলমের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও সফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরী, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য উম্মে কুলসুম, আগামী ১২ অক্টোবর অনুষ্ঠেয় গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাহমুদ হাসান রিপন প্রমুখ। স্বাগত বক্তব্য দেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম।

ইত্তেফাক/জেডএইচডি