বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঈশ্বরদীতে ২ গার্মেন্টসকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৪ 

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৯

ঈশ্বরদীতে ২ গার্মেন্টসকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মুলাডুলি শেখপাড়া এলাকায় কৃষিফার্মের রাস্তার পাশে আখক্ষেতে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার এ ঘটনা নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃতরা হলেন, ঈশ্বরদীর লক্ষীকোলা গ্রামের বাকী বিল্লাহ এর ছেলে আল আমিন (২৫), নাটোরের বড়াইগ্রাম থানার গোপালপুরের মৃত আমজাদ হোসেনের ছেলে আব্দুর রশীদ (৩৫), লক্ষীকোলা গ্রামের নায়েব আলী সরদারের ছেলে মহিদুল সরদার (৩৫) ও বড়াইগ্রাম থানার রাজাপুরের চাঁন মিঞার ছেলে জাবেদ (৩৫)। 

এজাহারে বলা হয়েছে, এক নারী গার্মেন্টসকর্মীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অভিযুক্ত আল আমিনের। সম্পর্কের জের ধরে ঈশ্বরদীতে দেখা করার জন্য আসতে বলে আল আমিন। তার সঙ্গে দেখা করার জন্য ওই নারী তার বান্ধবীকে নিয়ে শনিবার বিকালে ঈশ্বরদীর দাশুড়িয়া যায়। আল আমিন বিভিন্ন কায়দা কৌশল খাটিয়ে বন্ধু-বান্ধবদের সহযোগিতায় ঘুরিয়ে-ফিরিয়ে রাত ৮টার পর তাদের নির্জন এলাকার আখক্ষেতে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে ভিকটিম নারীদের থানা হেফাজতে নিয়ে আসে।  

ওসি জানান, ভিকটিমদের বক্তব্য শুনে রাতেই কুষ্টিয়া ও বড়াইগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৪ ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের জন্য পুলিশী অভিযান চলছে। 

ইত্তেফাক/এআই