বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘দিন দ্যা ডে’

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৯

মালশিয়ার পর সংযুক্ত আরব আমিরাত সহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের বড় বাজেটের ছবি ‘দিন দ্যা ডে’। আমিরাতে ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে। আশা করা হচ্ছে অক্টোবরে ছবিটি ছাড়পত্র পেলে প্রবাসী দর্শকরা আমিরাতের বিভিন্ন হলে তা  দেখতে পাবেন।

সংযুক্ত আরব আমিরাতের গণমাধ্যমকর্মীদের এমনটাই জানিয়েছেন ছবির নায়ক অনন্ত জলিল।

দিন দ্যা ডে ছবির পোস্টার

শুধু দিন দ্যা ডে প্রদর্শিত হবে তা নয়, আগামীতে প্রবাসীদের সুখ দুঃখের নানা কাহিনী তুলে ধরে ছবি তৈরী করতে চান অনন্ত জলিল। এজন্য বাহারাইন এবং ওমান থেকে দুইজন প্রবাসী বাংলাদেশি বিনিয়োগ প্রস্তাব রেখেছেন বলে জানান তিনি।

দুবাইয়ে ভক্তদের সঙ্গে ছবি তুললেন জলিল ও বর্ষা

এদিকে দিন দ্য ডে প্রদর্শিত হবে আমিরাতে এমন খবরে উল্লাসিত প্রবাসী দর্শকরা।প্র বাসীরা ছবিটি হলে গিয়ে উপভোগ করতে অপেক্ষার প্রহর গুনছেন বলে  জানিয়েছেন। শুধু এই ছবি নয় ভারতের ছবির মতো বাংলাদেশী ছবিও আমিরাতের প্রেক্ষাগৃহগুলোতে প্রদর্শিত হোক এটাই দাবি করেন প্রবাসীরা।

ইতোমধ্যে সংযুক্ত আরব আমিরাতে কয়েক বছর আগে প্রয়াত মিশুক মুনীর পরিচালিত ‘মাটির ময়না’, অ্যাকশনধর্মী ছবি ‘ঢাকা অ্যাটাক’ প্রদর্শিত হয় সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রেক্ষাগৃহে। কিন্তু আমিরাতের মাটিতে ‘মিশন স্ট্রিম’ নামে একটি ছবির ৮০ ভাগ শুটিং সম্পন্ন হলেও দীর্ঘদিন পার হওয়ার পরেও ছবিটি মুক্তি পায়নি আমিরাতে।

ইত্তেফাক/এসসি

এ সম্পর্কিত আরও পড়ুন