বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

লন্ডনের হোটেলে সবকিছু খোয়ালেন ভারতীয় ক্রিকেটার 

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:১৯

ইংল্যান্ডের মাটিতেই তাদের হোয়াইট ওয়াশ করে সিরিজ জয়। সময়টা বেশ ভালোই যাওয়ার কথা ভারতীয় নারী ক্রিকেটারদের। অন্য সবার জন্য ব্যাপারটি তেমন হলেও ভারতের উইকেটরক্ষক ব্যাটার তানিয়া ভাটিয়ার সঙ্গে ঘটে গেছে তিক্ত এক ঘটনা। লন্ডনে টিম হোটেল থেকেই নিজের ব্যাগ চুরি হয়ে বেশ বিপদেই পড়তে হয়েছে তানিয়াকে।

সিরিজ শেষে লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলের নিজের ঘর থেকেই চুরি হয়েছে তানিয়ার ব্যাগ। সেই ব্যাগেই ছিলো নগদ অর্থ, কার্ড, গয়না আর মূল্যবান ঘড়ি। 

নিজের সঙ্গে ঘটে যাওয়া এমন অপ্রীতিকর ঘটনার জন্য হোটেল কর্তৃপক্ষকেই দায়ী করে সোমবার (২৬ সেপ্টেম্বর) এক টুইট বার্তায় তানিয়া বলেন, ‘ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি অতিশয় স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গহনা ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। এটি একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।’ 

নিজের করা ওই টুইটে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকেও ট্যাগ করেছেন তানিয়া। 
 
এদিকে তানিয়ার এই অভিযোগের পর ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ ফিরতি এক টুইটে বিস্তারিত তথ্য ইমেইলে পাঠাতে বলেছে তানিয়াকে। এই ব্যাপারে তারা যথাযথ ব্যবস্থা নেবে বলেও জানানো হয়েছে। 

ইত্তেফাক/এসএস