বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফতুল্লায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ২০:৫০

ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী কাউছার আলম তুহিনের বিরুদ্ধে। 

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটায় ফতুল্লার ফাজিলপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমা বেগমের বাড়ী বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার কবাই ইউনিয়নের খোদাবক্স গ্রামের আব্দুল গনি মিয়ার মেয়ে। সে দুই ছেলে ও স্বামীকে নিয়ে ফতুল্লার ফাজেলপুরস্থ রকির বাড়ীতে ভাড়ায় বসবাস করতো বলে জানা যায়। 

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানান, নিহত নাজমা আক্তার (৪০) সৌদি প্রবাসী ছিলেন। দেড় বছর পূর্বে সে দেশে ফিরে আসে। চলতি মাসের ৩০ তারিখ নিহতের দুবাই যাওয়ার কথা ছিলো। নিহতের স্বামী বেকার। সে কোন কাজ করতো না এবং মাদকাসক্ত। প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। মঙ্গলবার রাতে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে স্বামী ছুরিকাঘাত করে স্ত্রীকে হত্যা করে। তাদের সংসারে দুই ছেলে রয়েছে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে তিনি জানান। ঘটনার পরপর স্বামী পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। 

নিহতের বড় ছেলে নাজমুল জানান, পারিবারিক কলহের জের ধরে মায়ের বুকের নিচে বাবা ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। তাৎক্ষণিক ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই ভাই আর বাবা-মাকে নিয়ে তাদের পরিবার।

ইত্তেফাক/এমএএম