বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রংপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত বেড়ে ৩ 

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫২

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার আরও ২ জন মারা গেছেন। এতে নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে। তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মাহবুব মোর্শেদ এতথ্য নিশ্চিত করেছেন। এদিকে, বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার যমুনেশ্বরী নদীর বারাতি সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার ইকরচালি গ্রামের বাসিন্দা অটোরিকশাচালক জাহাঙ্গীর আলম (৪৪), যাত্রী একই গ্রামের স্মৃতি আক্তার (২০) ও ইকরচালি সরকার পাড়া গ্রামের ভুট্টু মিয়ার মেয়ে সুরাইয়া আক্তার (১৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১১টার দিকে ইকরচালি থেকে একটি অটোরিকশায় ৪ যাত্রী তারাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। এসময় চট্টগ্রাম থেকে নীলফামারীর সৈয়দপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস পেছন থেকে অটোরিকশায় ধাক্কা দেয়। এতে চালকসহ ৪ যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। চিকিৎসাধীন সুরাইয়া মারা যান। আহতদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন বিকাল ৩টায় জাহাঙ্গীর ও পৌনে ৪টায় স্মৃতির মৃত্যু হয়।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সামি রহমান বলেন, ‘চিকিৎসাধীন ৩ যাত্রীর মধ্যে দুই জন মারা গেছেন। আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।’

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মাহবুব মোর্শেদ বলেন, ‘বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটকে চেষ্টা চলছে। আইনানুগ প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’

ইত্তেফাক/এইচএম