বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আবাসিক হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্ধার

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৬

রাজধানীর উত্তরা (পূর্ব) আবাসিক মেরিনো হোটেল থেকে ব্রিটিশ নাগরিক ফিনলাসন ডুগাল্ড (৬০) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেন উত্তরা পূর্ব থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় উত্তরা-৪ নম্বর সেক্টর. রোড- ১১. হাউজ- ৪৫. থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনুর রহমান বলেন, আমারা খবর পেয়ে সকালে উক্ত হোটেলের দ্বিতীয় তলার ১০৮ নম্বর রুম থেকে মৃত দেহটি উদ্ধার করি। হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে জানতে পারি তিনি চলতি মাসের ২০ তারিখে ওই হোটেলের রুম ভাড়া নিয়ে থাকা শুরু করেন। বুধবার রাতেও তিনি খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পরেন। সকালে তার এক চাইনিজ বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে দেখেন বাথরুমের ভেতরে মৃত অবস্থায় পড়ে আছেন। পরে তারা থানায় খবর দেন।

তিনি বলেন, টুরিস্ট ভিসায় বাংলাদেশে তিনি এসেছিলেন। ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

ইত্তেফাক/এএএম