বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সালমানের ‘বডি ডাবল’ এর আকস্মিক মৃত্যু 

আপডেট : ০১ অক্টোবর ২০২২, ১২:৩৬

বলিউড সুপারস্টার সালমান খানের ‘বডি ডাবল’ সাগর পাণ্ডে মারা গেছেন।

সূত্রের খবর, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে জিমে গিয়েছিলেন সলমানের বডি ডাবল সাগর পাণ্ডে। সেই সময়ই হৃদরোগে আক্রান্ত হন। দেরি না করে সঙ্গে সঙ্গে তাকে মুম্বইয়ের যোগেশ্বরীতে হিন্দু হৃদয় বালাসাহেব টাকরে ট্রমা মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সাগরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

নিজের ‘বডি ডাবল’-এর মৃত্যু নিশ্চিত করে ইনস্টাগ্রামে সালমান খান লেখেন, ‘মন থেকে ধন্যবাদ জানাচ্ছি আমার পাশে থাকার জন্য। ভাই সাগর তোমার আত্মার শান্তি কামনা করি।’

মৃত্যুকালে সাগর পাণ্ডের বয়স হয়েছিল ৫০। ‘টিউবলাইট’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘দাবাং’, ‘দাবাং ২’সহ সালমান খানের সঙ্গে অর্ধশতকেরও বেশি সিনেমায় কাজ করেছেন সাগর পাণ্ডে। তিনি শুধু সালমানের ‘বডি ডাবল’ হিসেবে কাজই করতেন না, ছিলেন একনিষ্ঠ ভক্তও। সালমানকে ডাকতেন ‘গুরু’ বলে। গুরুর মতো তিনিও বিয়ে করেননি। অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে এলেও, ‘গুরু’র ‘বডি ডাবল’ হিসেবে কাজ করেও সন্তুষ্ট ছিলেন তিনি। 

সাগর পাণ্ডে
উল্লেখ্য, জিমে শরীরচর্চা করতে গিয়ে মৃত্যু বলিউডে নতুন ঘটনা নয়। গত মাসেই মারা গেছেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। এছাড়াও গত বছর ‘বিগ বস ১৩’ বিজয়ী সিদ্ধার্থ শুক্লাও জিমে শরীরচর্চা করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

ইত্তেফাক/এআই